মোঃ ফারুক, পেকুয়া: 
কক্সবাজারের পেকুয়ায় হত্যা, অস্ত্র ও বন মামলাসহ একাধিক মামলার গ্রেফতারি পরোয়ানা মাথায় নিয়ে দিনের পর দিন বীরদূর্পে ছিলেন ইউপি সদস্য নবী হোসেন। বিক্রি করতেন হরেক রকমের মাদক। উত্তোলন করতেন অবৈধ বালু, প্রভাব দেখিয়ে সাবাড় করতেন পাহাড়। সব সময় বলতেন পুলিশ তার ওয়ার্ডে ঢুকলে অনুমতি নিয়ে ঢুকতে হবে এবং তাকে কোন পুলিশ গ্রেফতার করতে পারবেনা। অবশেষে পেকুয়া থানার এসআই কাজি আবদুল মালেক ও এএসআই নাছির উদ্দিন  তাকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার (২৮ জুলাই) দুপুর সাড়ে ১২ টার দিকে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার নবী হোসেন টইটং ইউনিয়নের চৌকিদার পাড়ার মৃত খুইল্ল্যা মিয়ার ছেলে। সে বর্তমানে টইটং ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের সদস্য।

পেকুয়া থানার এসআই কাজি আবদুল মালেক জানান, ধৃত নবী হোসেনের নামে অস্ত্র, হত্যা ও বন মামলাসহ ৪টি মামলার গ্রেফতারী পরোয়ানা রয়েছে। গ্রেফতারি পরোয়ানা নিয়েও সেই প্রকাশ্যে চলাফেরা করতো। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি নবী হোসেন স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে অবস্থান করছে। পুলিশের এক বিশেষ টিম নিয়ে তাকে গ্রেফতার করা হয়।

পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল আজম বলেন, নবী হোসেনের নামে হত্যা, অস্ত্র মামলাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।